শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
বন্দুকযুদ্ধ হলে কি পুলিশ বন্দুক ফেলে পালিয়ে আসবে, প্রশ্ন আইজিপির লেখক মুশতাকের মৃত্যু না পরিকল্পিত হত্যা : নিরপেক্ষ বিভাগীয় তদন্তের দাবি পরকীয়ায় আসক্ত স্বামীকে স্ত্রীর কাছে ফিরিয়ে দিলো পুলিশ ‘দালালের কাছে যাবেন না, তাতে প্রতারিত হবেন’: গণশুনানিতে বিআরটিএ চেয়ারম্যান ৩০ পৌরসভায় ভোটের দিন থাকছে না সাধারণ ছুটি যে কারণে সৈয়দ আবুল মকসুদ দুই খণ্ড সেলাই ছাড়া সাদা চাদর পরতেন কর্মকর্তাদের উদ্দেশ্যে ‘কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে’ আসন্ন কায়েতপারা ইউপি নির্বাচন উপলক্ষে জাহেদ আলীর পক্ষে জনসভা মাসের পর মাস মেয়েকে নির্যাতন, কারাগারে বাবা আজ অমর একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

আসন্ন কায়েতপারা ইউপি নির্বাচন উপলক্ষে জাহেদ আলীর পক্ষে জনসভা

ডেস্কঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নির্বাচনী আলোচনা সভা সোমবার (২২ ফেব্রুয়ারি)বিকেল ৪টায় পূর্বগ্রাম স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। আলোচনা সভাটি পরে গণজোয়ারে পরিণত হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহেদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিচালক বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও চেয়ারম্যান যমুনা ব্যাংক গোলাম মূর্তজা পাপ্পা গাজী,সভায় আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম,কৃষক লীগ নেতা মতিউর রহমান আকন্দ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান বজলু,আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক শেখ ফরিদ ভূইয়া মাসুম,উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা,কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারন সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: ওমর ফারুক ভুইয়া (ইউপি সদস্য ৪ নং ওয়ার্ড), সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি ও (৭,৮,৯)ইউপি মেম্বার পদপ্রার্থী নাজমা খান,চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তার। সভায় বক্তারা বলেন, আগামী কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন কোনো অনুপ্রবেশকারী , দলীয় পদহীন ব্যক্তিকে দেওয়া হলে আমরা মানবো না। একজন ব্যক্তি আওয়ামী লীগের মনোনয়নের জন্য লবিং শুরু করে দিয়েছে। ঐ ব্যক্তি ভূমিদস্যু। তার দলীয় কোনো পদ নেই। টাকার জোড়ে সে মনোনয়ন কিনতে চায়। আমরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই না। তাকে মনোনয়ন দিলে আমরা কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ মানবো না।
বক্তারা আরও বলেন, দীর্ঘদিন যাবত আলহাজ্ব জায়েদ আলী কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। আগামী নির্বাচনে জায়েদ আলীকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হোক। এই দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের কাছে।
সভায় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জায়েদ আলী বলেন, নৌকার সাথে কোনোদিন বেইমানী করি নাই। নৌকা পেলে নির্বাচন করব। নৌকা না পেলে নির্বাচন করব না। আমি নৌকা পেলে অন্যরাও আশাকরি আমার নির্বাচন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কায়েতপাড়ায় যে প্রার্থী দেবেন আমরা তা মেনে নেব।
তিনি বলেন, ভূমিদস্যুরা কায়েতপাড়ায় আবার চেয়ারম্যান হলে কারাও বাড়ি থাকবে না। বালু দিয়ে ভরাট করবে। ওরা কায়েতপাড়াকে মরুভূমিতে পরিণত করছে। ঐ ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা পেতে কাতপাড়াবাসীর এখন উপযুক্ত সময় । সভা শেষে প্রধান অতিথি পূর্বগ্রামে নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলার খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান  
Design & Developed BY ThemesBazar.Com