বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

টয়লেটে যাওয়ার কথা বলে প্রেমিকের হাত ধরে পালালেন নববধূ

ডেস্ক : বরগুনার তালতলীতে টয়লেটে যাওয়ার কথা বলে বিয়ের ১৮ দিন পর প্রেমিকের হাত ধরে এক গৃহবধূ পালিয়ে গেছেন। ইতি রানী (১৮) নামের ওই গৃহবধূ গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার মালিপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান।

খোঁজ নিয়ে জানা যায়, চলতি মাসের ১২ তারিখে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়। বিয়ের পরও ইতি রানী তার আগের প্রেমিকের সঙ্গে লুকিয়ে মোবাইলে কথা বলে। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে রাতে টয়লেটের কথা বলে ইতি রানী বাইরে বের হয়ে যান। অনেক সময় হলেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি করা হয়।

একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজের সূত্র ধরে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন ইতি। কারণ ফোনে ওই প্রেমিকের দেওয়া মেসেজে লেখা ছিল- ‘আমি আসতেছি’। ইতি পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান।

পুত্রবধূ পালিয়ে যাওয়ার ঘটনায় সুজন কর্মকারের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, ‘এ বিষয়ে একটি জিডি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলার খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান  
Design & Developed BY ThemesBazar.Com